• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিএসএফের নামে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২১, ০৩:৫৬ পিএম
বিএসএফের নামে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় ভারতীয় সীমান্তরক্ষী ব🤪াহিনী (বি✨এসএফ) ৮৯৩ নম্বর মেইন পিলারের ৭ এস এলাকায় বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে একটি বসতবাড়ি ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে দুই নারী আহত হয়েছেন।

সোমবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার সিংঙ্গীমারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের স🌳🐈িংঙ্গীমারী পকেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন মনোয়ারা বেগম (৪৫) ও রেনু 𓆏বেওয়া (৫৫)। আহতরা স্থানীয় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর ৪৭ বিএসএফেরর ফুলবাড়ী🐭 ক্যাম্পের একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ🔯 করে। তারা ওই এলাকায় নুরল হক পরীর ছেলে আয়নাল হকের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা বসতবাড়ির গেট ও ঘরের বেড়া ভাঙচুর করে। এ সময় আতঙ্ক অবস্থায় পালাতে গিয়ে আয়নাল হকের মা মনোয়ারা বেগম (৪৫) ও শাশুড়ি রেনু বেওয়া (৫৫) আহত হয়েছেন।

নুরল হক পরী (৬০) বলেন, “ভারতীয় তিন বিএসএফ সদস্য মাতাল অবস্থায় বাংলাদেশে প্রবেশ করে আমাদের ঘরবাড়িতে হামলা চালায়। এ সময় বাংলাদেশিরা তাদের ধাওয়া করলে তারা দুটি ককট♛েল বিস্ফোরণ করে পালিয়ে যান।” 

৬১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সিংঙ্গীমারী ক্যাম্পের নায়েক সুবেদার মফিদুল ইসলাম বলেন, “আমরা ঘটন𒆙াস্থল পরিদর্শন করে এ ঘটনার বিএসএফকে লিখিত প্রতিবাদ জানিয়েছি।”&n🎉bsp;

৬১ বিজিবির তিস্তা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মীর হাসান মো. শাহরিয়ার মাহমুদ বলেন, “এ বিষয়ে আগামীকাল বুধবার (১৪ ডিসেম্বর) সকালে পতাকাౠ বৈঠক অনুষ্ঠিত হবে।”

Link copied!